Android দিয়ে অনলাইনে টিভি দেখার জন্য সবচেয়ে বেস্ট এপ। বাংলাদেশ সহ পৃথিবীর প্রায় দেশের চ্যানেল দেখুন এক এপ দিয়ে।


অনলাইনে টিভি দেখার জন্য অনেক এপ্লিকেশন রয়েছে। আজকের পোষ্টে আমি অনলাইনে টিভি দেখার জন্য আমার দেখা বেস্ট একটি এপ এর রিভিউ দিবো। যারা মোবাইল দিয়ে টিভি দেখতে পছন্দ করেন আশা করছি তাদের সবার জন্যই এই পোষ্টটি উপকারের হতে চলেছে। তো চলুন মূল রিভিউ তে ফিরে যাই। আমি আজকে যে এপটির রিভিউ দিবো সেটা একদম নতুন এপ্লিকেশন।নতুন হওয়ার কারণে এপটি খুব একটা জনপ্রিয় না হলেও এটির বর্তমান ডাউনলোড ১০ লক্ষ এর ও বেশি । এপ্লিকেশনটির নাম হলো AOS TV. অনলাইনের হাজারো টিভি এপ থাকা সত্তেও কেন আমি এই এপটির রিভিউ দিচ্ছি তা জানাবো এখনই। তো চলুন দেখে নিই কি কি সুবিধা আছে আমাদের এই এপটিতে। এই এপটি মূলত তৈরি করা হয়েছে এশিয়ানদের জন্য।এতে এশিয়ার কিছু দেশ সহ বেশ কিছু বিখ্যাত দেশের চ্যানেল গুলো পেয়ে যাবেন এপটিতে।এই টিভি এপ আপনি পেয়ে যাবেন আমেরিকা,যুক্তরাজ্য,কানাডা,অস্ট্রেলিয়া,ভারত, পাকিস্তান,ফ্রান্স ইতালি, আফগানিস্তান, জার্মানি সহ বাংলাদেশের সব চ্যানেলগুলোই এখানে পেয়ে যাবেন। এমনকি HD কোয়ালিটিতে উপভোগ করতে পারবেন এই এপটি।
এমনকি এই এপ দিয়ে আপনি লাইভ ক্রিকেট,ফুটবল সহ সব ধরনের খেলা লাইভ দেখতে পারবেন।লাইভ দেখার জন্য এপের বেশ কয়েকটি সার্ভার রয়েছে। নেটওয়ার্ক স্পীড ভালো থাকলে খুব ভালোভাবেই ভিডিও দেখতে পারবেন এপটি দিয়ে। আরোও কিছু তথ্য এপ সম্পর্কে - App name - AOS TV App
 Size - 14.30MB
Requires Android Version : Android 5.0 and up+
 Released date : 30 November 2019
 Total download : 10,000,000++
 Download link -
  Download AOS TV Apk file ( latest version)
 এটি দিয়ে খুব সহজেই আপনারা টিভি চ্যানেল দেখতে পারবেন। বাংলাদেশ বা অন্য দেশের টিভি চ্যানেল দেখতে হলে আপনাকে প্রথমে Filter অপশনে ক্লিক করে বাংলাদেশ বা অন্য দেশ সিলেক্ট করতে হবে। তারপরে আপনার পছন্দের চ্যানেলে ক্লিক করে ভিডিও দেখতে পারবেন। তাহলে আজ এ পর্যন্তই। সবাই ভালো থাকুন।আল্লাহ্ হাফেজ।।

Post a Comment

1 Comments

  1. এপ ভালোই তবে এমবি তো বেশি কটে

    ReplyDelete