এবার Hoichoi থেকে ভিডিও ডাউনলোড হবে সরাসরি মেমোরিতে। MX প্লেয়ার দিয়ে দেখতে পারবেন। Hoichoi থেকে ডাউনলোড সমস্যার সমাধান।




কয়েক মাস আগে Hoichoi.tv ওয়েবসাইট থেকে মুভি/সিরিজ ফ্রিতে ডাউনলোড করা নিয়ে আমি একটি পোষ্ট দিয়েছিলাম। পোস্টে আমি Hoichoi এর হ্যাক করা ভার্শন দিয়েছিলাম। এই হ্যাক ভার্শন দিয়ে শুধু ভিডিও ডাউনলোড করে অফলাইনে দেখা যেতো। কিন্তু প্রায় সবার কাজ করলেও বেশ কিছু লোকের অ্যাপটি কাজ করছিলো না।
কারোর বা লগিন করতে সমস্যা,কারোর বা ইনভ্যালিড সাবক্রিপশন সমস্যা আবার কারোর ভিডিও প্লে করতে বিভিন্ন নয়েজ এর সমস্যা হয়। অনেকের রিকোয়েস্ট ছিলো যে Hoichoi এর ভিডিও গুলো MX player দিয়ে দেখার।

জ্বি,আজকে সব সমস্যার সমাধান নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে কোনো অ্যাপ ডাউনলোড করতে হবে না। সরাসরি একটা ওয়েবসাইট থেকে Hoichoi এর ভিডিও মেমোরিতে ডাউনলোড হবে। এবং তা MX প্লেয়ার সহ যেকোনো ভিডিও প্লেয়ার দিয়ে দেখতে পারবেন। তো আর কথা বাড়াবো না, চলুন আজকের পোষ্ট শুরু করা যাক। <
!!!অবশ্যকরণীয় *
পোষ্ট টি মনযোগ দিয়ে দেখবেন।যেভাবে আমি ডাউনলোড এর নিয়ম দেখিয়েছি ঠিক সেভাবেই ডাউনলোড করবেন । নয়তো ডাউনলোড প্রবলেম হতে পারে।

প্রথমে আপনি আপনার ডিফল্ট/পছন্দের ব্রাউজার ওপেন করবেন। এবং সার্চবারে টাইপ করবেন - https://hoichoi.tv/ এবার আপনি পছন্দ করুন কি ডাউনলোড করতে চান। মুভি ডাউনলোড করতে চাইলে মুভি সেকশনে যাবেন। আর ওয়েব সিরিজ ডাউনলোড দিতে চাইলে সিরিজ সেকশনে যাবেন। আপনাদের দেখানোর স্বার্থে আমি পছন্দমতো একটা সিরিজ সিলেক্ট করলাম। এখন উক্ত সিরিজের থাম্বনাইল এ জোরে প্রেস করে ছেড়ে দিন। এবার Copy link address এ ক্লিক করুন। লিংক টি কপি হয়ে গেলো। এবার নিচের লিংকে ক্লিক করে নতুন সাইটে চলে যান। code - Click_here
!!!ডিসক্লেইমার!!!
সাইটে প্রচুর পরিমানে পপ আপ অ্যাডস আছে।ডাউনলোড করার সময় খেয়াল রাখবেন।
সাইটে গেলে প্রথমেই একটি ইনপুট বক্স দেখতে পারবেন। বক্সে লেখা আছে "Search or enter any URL to download" লেখা আছে। সেখানে আপনার Hoichoi.tv থেকে কপিকৃত লিংকটি দিয়ে দিবেন বা পেস্ট করে দিবেন। এবার Download লেখাতে ক্লিক দিবেন। এবার দেখে নিন সিরিজে যতগুলো এপিসোড/পর্ব আছে সব দেখা যাচ্ছে। আপনি যে এপিসোড ডাউনলোড করতে চাচ্ছেন তার সামনে Extract Links এ ক্লিক দিবেন। 100% হওয়া পর্যন্ত অপেক্ষা করুণ। এবার দেখুন ডাউনলোড এর অনেক কোয়ালিটি চলে এসেছে। ইচ্ছামতো কোয়ালিটিতে সিলেক্ট করে নিবেন । পাশেই ভিডিও সাইজ এবং কোয়ালিটি দেখতে পাবেন । এখন Download now তে ক্লিক দিবেন। এবার আপনাকে নতুন পেইজে নিয়ে যাবে।আপনি চাইলে ভিডিও টা দেখতে পারেন বা ভিডিওর পাশে (⋮) এ ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন। Downloading...... আজকের পোষ্ট এখানেই.... কারোর বুঝতে অসুবিধা হলে কমেন্ট করতে পারেন। বা কোনো সমস্যা হলে আমাকে ফেসবুকে ফলো করতে পারেন।

Post a Comment

1 Comments